• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

সবার আগে টিকা নিলেন সৌম্য, তারপর তামিম

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১  

নিউজিল্যান্ড সফরের আগেই বৃহস্পতিবার করোনার টিকা নেবেন জাতীয় দলের ক্রিকেটাররা, সেটি জানা হয়েছে আগেই। আজ পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ীই টিকা নিচ্ছেন তামিম-মুশফিকরা।

কুর্মিটোলা হাসপাতালে একে একে ভ্যাকসিনেশনের আওতায় আসছেন জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফরা। বেলা পৌনে ১১টার দিকে শুরু হয়েছে এই প্রক্রিয়া। সবার আগে টিকা নিয়েছেন ড্যাশিং ওপেনার সৌম্য সরকার, এরপর ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

আগামী ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড যাওয়ার কথা টাইগারদের। তবে দল এখনও ঘোষণা হয়নি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সোমবার জানিয়েছিলেন, দু-একদিনের মধ্যে নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করা হবে।

ধারণা করা হচ্ছিল, বুধবারই হয়তো সফরের দল ঘোষণা হবে। কিন্তু সেটা হয়নি। নান্নু পরে জানিয়েছেন, বৃহস্পতিবার ক্রিকেটাররা টিকা নেয়ার পর শুক্রবার দল ঘোষণা করা হবে।

জাতীয় দলের প্রধান নির্বাচক এ বিষয়ে বলেন, ‘যেহেতু করোনার টিকা নেবে ক্রিকেটাররা, তাই আমরা একদিন দেখে দল ঘোষণা করবো।’

নান্নু আরও জানান, প্রথমে কথা ছিল দল হবে ২০ জনের, কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধান্ত হয়েছে নিউজিল্যান্ড সফরের দলে থাকবেন ১৯ জন।

ঝালকাঠি আজকাল