• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

ওমানের বিপক্ষে ৩-১ ব্যবধানে সিরিজ জিতল বাংলাদেশ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

ওয়ালটন অনূর্ধ্ব-২১ টেস্ট হকি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে ওমানের বিপক্ষে ৪-৩ গোলে হেরেছে বাংলাদেশ। যদিও ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে সিরিজ জিতে নিযেছে স্বাগতিকরা। 

প্রতি ম্যাচে অধিনায়ক পরিতর্বনের ধারাবাহিকতায় শেষ ম্যাচে বাংলাদেশের আর্মব্যান্ড পড়েন মাহবুব হোসেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শেষ ম্যাচটিতে প্রথম কোয়ার্টারে গোলের দেখা পায়নি কোন দল। দ্বিতীয় কোয়ার্টারেও ছিলো জমাট প্রতিদ্বন্দ্বিতা। তবে ২৯ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে অধিনায়ক রাশেদ আল ফাজারির গোলে লিড নেয় ওমান। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে পেনাল্টি কর্ণার থেকে আশরাফুল ইসলাম সমতায় ফেরান বাংলাদেশকে। বাংলাদেশ বনাম ওমানের ম্যাচের দৃশ্য৩৪ মিনিটে অধিনায়ক মাহবুব হোসেনের ফিল্ড গোলে এবার লিড নেয় স্বাগতিক বাংলাদেশ। ৪০ মিনিটে আকরাম বাইত শামাইয়ার পেনাল্টি স্ট্রোকে ২-২ গোলে সমতা ফেরে ওমান। আর ৪৯ মিনিটে আদনান আল হাসানির ফিল্ড গোলে ব্যবধান হয় ৩-২। ৫৫ মিনিটে হুসেন বাইত ফারাজের ফিল্ড গোলে ৪-২ ব্যবধানে লিড নেয় সফরকারীরা। ৫৯ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে আশরাফুল আরেকটি গোল করলেও শেষ পর্যন্ত ৪-৩ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে। 

ম্যাচ শেষে ২০২০ সালে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু জুনিয়র এশিয়া কাপ ঘিরে বিদেশি দলগুলোর সঙ্গে আরো বেশি প্রস্তুতি সিরিজ আয়োজনের তাগিদ দেন বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলের কোচ মামুন উর রশীদ।

বাংলাদেশ বনাম ওমান সিরিজের ম্যাচের ফলাফল 

০৮ অক্টোবর ২০১৯, বাংলাদেশ ৫-১ ওমান
০৯ অক্টোবর ২০১৯, বাংলাদেশ ২-২ ওমান
১১ অক্টোবর ২০১৯, বাংলাদেশ ২-০ ওমান
১২ অক্টোবর ২০১৯, বাংলাদেশ ৪-১ ওমান
১৫ অক্টোবর ২০১৯, বাংলাদেশ ৩-৪ ওমান 

ঝালকাঠি আজকাল