• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত সিন্ডিকেট করে দ্রব্যের দাম বাড়াচ্ছে: নিখিল

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪  

বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট। বড় বড় সব সিন্ডিকেটের হোতা বিএনপি-জামায়াত। তারা সিন্ডিকেট করে বাজারকে অস্থির করে তুলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। শনিবার (৩০ মার্চ) ঈদুল ফিতর উপলক্ষ্যে রাজধানীর সেগুনবাগিচায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

নিখিল বলেন, বিএনপির মূল উদ্দেশ্য শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট করা। এজন্য তারা বাজারকে টার্গেট করে মিশনে নেমেছে। সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়িয়ে মানুষকে কষ্ট দিচ্ছে বিএনপি।

বিএনপির ভারতীয় পণ্য বর্জন প্রসঙ্গ টেনে তিনি বলেন, ভারতীয় পণ্য বর্জনের মিশনের পেছনে বিএনপির গভীর দুরভিসন্ধি আছে। তারা জানে ভারতীয় পণ্য বাজারে না আসলে, বাজার আরও অস্থির হয়ে পড়বে। তখন মানুষের সমস্যা সৃষ্টি হবে। সরকারকে বেকায়দায় ফেলতে এই মিশনে নেমেছে বিএনপি ও তাদের দোসর জামায়াত।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, ইতোমধ্যে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলছে। যুবলীগের নেতা-কর্মীদের লক্ষ্য রাখতে হবে বঙ্গবন্ধু কন্যার নির্দেশনার প্রতি। তাছাড়া সবসময় সাধারণ মানুষের পাশে থাকতে হবে এবং যে কোনো ষড়যন্ত্র-অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে তাদের।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা।

ঝালকাঠি আজকাল