• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে

কাশ্মীরে সেনাবাহিনীর গাড়িবহরে জঙ্গি হামলা, নিহত ১

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৫ মে ২০২৪  

ভারতের জম্মু ও কাশ্মীরে সেনাবাহিনীর গাড়িবহরে জঙ্গি হামলায় এক সেনা নিহত হয়েছে। এতে গুলিবিদ্ধ হয়েছে আরও ৪ জন।

জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার সুরনকোটে এ ঘটনা ঘটে। আগামী ২৫ মে পুঞ্চ জেলায় লোকসভা নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।

সংবাদ মাধ্যমগুলো বলছে, স্থানীয় সময় শনিবার সন্ধ্যার দিকে জারানওয়ালি থেকে সুরনকোটে বিমান বাহিনীর স্টেশনে যাওয়ার পথে অতর্কিত হামলার শিকার হয় সেনাবাহিনীর দুটি গাড়ি।

এসময় গোলাগুলিতে নিহত হয় এক বিমান সেনা। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাদের এরইমধ্যে হেলিকপ্টারে করে উধামপুরে বিমান বাহিনীর হাসপাতালে নেয়া হয়েছে।

হামলার পর ওই এলাকায় সন্ত্রাস দমন অভিযান চালাচ্ছে নিরাপত্তাবাহিনী। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত সদস্য।

জানা গেছে, পুঞ্চে কাজ সেরে ঘাঁটিতে ফিরছিল সেনাদের ওই গাড়ি। ফেরার পথেই এই হামলা হয়। মনে করা হচ্ছে, পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। আগে থেকে ওই এলাকায় ঘাপটি মেরে লুকিয়ে ছিল জঙ্গিরা। সেনার পাল্টা গুলিতে কোনও জঙ্গি জখম হয়েছে কিনা তা জানা যায়নি।

পুঞ্চ এলাকায় নিরাপত্তাবাহিনীর গাড়ি লক্ষ্য করে হামলা চলতি বছরে এই প্রথম। গত বছর যদিও এই ধরনের হামলা একাধিক বার হয়েছিল।

ঝালকাঠি আজকাল