• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
রামপাল বিদ্যুৎকেন্দ্র: ‘গ্রিন বেল্ট’-এ পাখির কলরব, খালে দাপাচ্ছে তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১২ মে ২০২৪  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রার্থীরা ভোট চাইছেন,দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।নির্বাচিত হলে ঝালকাঠি সদর উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তোলার অঙ্গীকার করছেন প্রার্থীরা। আজ রবিবার সকালে শহরের প্রেসক্লাব সড়কে গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান।
তিনি থানার সদর চৌ-মাথা,বড় বাজার, কালিবাড়ি সড়ক, সাধনার মোড়, ফায়ার সার্ভিস মোড়সহ বিভিন্ন স্থানে পথচারী ব্যবসায়ী এবং যানবাহন চালকদের হাতে লিফলেট দিয়ে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন।

আনারস প্রতীক নিয়ে জনপ্রিয়তায় শীর্ষে আছেন খান আরিফুর রহমান। জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দ খান আরিফুর রহমানকে সমর্থন দিয়ে কর্মী সমর্থকরা গণসংযোগ করছেন।
সৎ ও নিষ্ঠাবান হিসেবে পরিচিত খান আরিফকে আসন্ন নির্বাচনে বিপুল ভোটে জয়ী করতে মাঠে নেমেছেন দলীয় নেতাকর্মীরা।
এ সময় তিনি অভিযোগ করেন, ঝালকাঠি সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান এরং চেয়ারম্যান পদপ্রার্থী আনারস প্রতীক। নির্বাচনী তফসিল ঘোষণার পরে সাধারণ ভোটারদের দোয়া ও সমর্থন  নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। নির্বাচনী প্রতীক পাওয়র পর থেকে শান্তিপূর্ণভাবে আমার কর্মকান্ড পরিচালনা করে আসছি।ভোটারের উৎসাহ ও জনতার স্রোতে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নানাভাবে ষড়যন্ত্র করে আসছে। সাধারণ মানুষসহ প্রশাসনের কাছেও বিভ্রান্তিকর তথ্য দিয়ে নানা ভাবে ষড়যন্ত্র ও অপপ্রচার করছেন।
কোন প্রকার ষড়যন্ত্র বিজয়ে প্রতিবন্ধকতা সৃষ্টিকর্তে পারবেনা।
এদিকে গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন খান সুরুজ। এছাড়া দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খান শহরের চাঁদকাঠি এলাকা থেকে গণসংযোগ  করেন। সকলে আশাবাদী অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে নির্বাচীত হবেন।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় ধাপে ঝালকাঠি সদর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইসচেয়ারম্যান (পুরুষ) পদে তিন ও ভাইসচেয়ারম্যান (মহিলা) পদে তিনজন অংশ নিচ্ছেন।

এদিকে নলছিটি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তিন জন,ভাইস চেয়ারম্যান পদে ছয় জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন অংশগ্রহন করছে। লিফলেট বিতরণ, পথসভা, উঠান বৈঠক,কুশল বিনিময়সহ সমাবেশে জমজমাট হয়ে উঠেছে নির্বাচনী মাঠ।

ঝালকাঠি আজকাল