• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

আবারও ‘থর’ হয়ে আসছেন ক্রিস হেমসওয়ার্থ, শুটিং শুরু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

করোনার ঘরবন্দী সময় পার করে গত বছর থেকেই শুটিং শুরু করেছেন ‘থর’খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। এবার সিনেমাপ্রেমিদের জন্য সুখবর, অস্ট্রেলিয়ায় পরিচালক তাইকা ওয়েটিটির সাথে মার্ভেলের ‘থর’র নতুন কিস্তির কাজ শুরু করেছেন ক্রিস। এবারে ছবির নাম রাখা হয়েছে ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’।

২৬ জানুয়ারি অস্ট্রেলিয়া দিবসে সিনেমাটির শুটিং শুরু হয়। শুটিং শুরুর আগে দেশটির নানা উপজাতি শিল্পী নিয়ে একটি অনুষ্ঠান পরিবেশন করা হয়। মূলত অস্ট্রেলিয়ার জাতীয় দিবসকে কেন্দ্র করেই এমন উৎসবের আয়োজন করে ছবির টিম।

ক্রিস এবং তাইকা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুষ্ঠানে তোলা নানা ছবি শেয়ার করেন। ক্রিস তার ক্যপশনে লেখেন, ‘দারুণ কিছু মানুষের সঙ্গে শুটিং শুরু হলো। আশা করি সিনেমাটির কাজ ঠিকঠাক ভাবেই শেষ হবে। উপজাতিদের সঙ্গে সময় কাটিয়ে দারুণ লাগছ। এই দেশের নাগরিক হিসেবে গর্ববোধ করি।’

প্রসঙ্গত, ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমায় ক্রিসের সঙ্গে এবারো রয়েছেন নাটালি পোর্টম্যান এবং টেসা থম্পসন। তবে এই সিনেমা দিয়ে মার্ভেল জগতে প্রবেশ করতে যাচ্ছেন ক্রিশ্চান বেল। এছাড়াও সিনেমাটিতে আরও দেখা যাবে ম্যাট ড্যামনকেও। কিউই চলচ্চিত্র নির্মাতা তাইকা এর আগেও বেশ কিছু সিনেমায় ক্রিসের সঙ্গে কাজ করেছেন।

ঝালকাঠি আজকাল