• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

গুলশানে বিয়ের শপিং নিয়ে ব্যস্ত মিথিলা-সৃজিত!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

মিথিলা-সৃজিতের সম্পর্ক নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। তাদের সম্পর্ক এখন ওপেন সিক্রেট বিষয়। আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বাংলাদেশে এসেছেন সৃজিত।

এরই মধ্যে গত শুক্রবার সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশান এর আড়ংয়ের শো রুমে কেনাকাটা করতে দেখা যায়। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সঙ্গে ছিল।

সোশ্যাল মিডিয়ায় কেনাকাটার বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন এ কেনাকাটা বিয়ের প্রস্তুতি হতে পারে!

‘টাইমস অফ ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই। আর বিয়ে নিয়ে মন্তব্য করব না।’

প্রসঙ্গত, মিথিলা-সৃজিতের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিলো। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু সাম্প্রতিক সময়ে কলকাতা ও বাংলাদেশে তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

উল্লেখ্য, ব্যক্তিজীবনে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিথিলা। সেই সময়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার মুখোমুখি হন মিথিলা। যদিও তিনি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন।

ঝালকাঠি আজকাল