• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বিয়ে করছেন বাহুবলীর প্রভাস

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

‘বাহুবলী ২’ ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান প্রভাস-আনুশকা । সুপারহিট এই জুটি বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন ওঠে বছর দু’য়েক আগে। গুঞ্জনে আড়াল হয়ে গেছে তার প্রেমের গল্প। সম্প্রতি আবারও শোনা গেলো বিয়ে করতে যাচ্ছেন বাহুবলী তারকা প্রভাস। না, এবার আর আনুশকা না, হবু বউ হিসেবে সামনে এসেছে অন্য এক নারীর নাম।

ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, যুক্তরাষ্ট্রনিবাসী এক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভাস। আর তা হতে চলেছে শিগগরিই। আসছে ছবি ‘সাহো’র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

তবে এখনো এ বিষয়ে মুখ খোলেননি প্রভাস। বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেই, প্রভাস এড়িয়ে যান। নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কখনই মুখ খুলতে চান না তিনি।

এদিকে মুক্তি অপেক্ষায় আছে প্রভাসের নতুন সিনেমা ‘সাহো’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার নতুন গান ‘ইন্নি সোনি’। এরই মধ্যে হিট গানের তালিকায় জায়গা করে নিয়েছে গানটি। বলিউড তারকা শ্রদ্ধা আর তেলেগু তারকা প্রভাসের নাচে মন মজেছে দুই অঙ্গনের ভক্তদের।

ভারতের বড় বাজেটের সিনেমাগুলোর একটি ‘সাহো’। ৩০০ কোটি রুপির বাজেটের ছবিটি বক্স অফিস মাতাবে বলে প্রত্যাশা করছেন পরিচালক। আসছে ৩০ আগস্ট তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

ঝালকাঠি আজকাল