• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

শরীয়তপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ জুন ২০২০  

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার সনজয় কুমার কর্মকারে নেতৃত্বে গতকাল শুক্রবার ৫ জুন দুপু‌রে পৌ‌নে দুইটার দি‌কে শরীয়তপুর সদর উপ‌জেলার দেওভোগ এলাকায় অভিযান পরিচালনা ক‌রে র‌্যাবের এক‌টি দল। এ সময় খোকন হাওলাদার (২৭) না‌মে এক মাদক  ব‌্যবসায়ী‌কে মাদকদ্রব্য ৪০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয় ।

আটক- খোকন হাওলাদার (২৭) শরীয়তপুর জেলার ডামুড‌্যা উপ‌জেলার আদাসন গ্রা‌মের সামাদ হাওলাদারের ছে‌লে।

সহকারি পুলিশ সুপার সনজয় কুমার কর্মকার জানান, খোকন হাওলাদার‌কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর নিকট হতে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়ে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুরের সদর উপ‌জেলার এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ  পালং ম‌ডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে পালং ম‌ডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

ঝালকাঠি আজকাল