• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

৯৯৯-এ ফোন দেয়ার এক ঘণ্টার মধ্যেই চুরি হওয়া গাড়ি উদ্ধার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

৯৯৯-এ ফোন দেয়ার এক ঘণ্টার মধ্যেই ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া একটি মিনি ট্রাক উদ্ধার করেছে পুলিশ। রোববার চট্টগ্রামের সীতাকুণ্ড থানা পুলিশ গাড়িটি সীতাকুণ্ড মহাসড়ক থেকে উদ্ধার করে।

জানা গেছে, রোববার সকালে জাকির হোসেন নামে এক ব্যক্তি ঢাকার বাড্ডা থেকে বাংলাদেশ পুলিশ পরিচালিত ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’-এ ফোন করে জানান তার ঢাকা মেট্রো ন-২০-৪৭৮১ নম্বরের মিনি ট্রাকটি ভোর রাত চারটার দিকে চুরি হয়ে গেছে।

গাড়িটিতে জিপিএস ট্র্যাকার লাগানো ছিল। ফলে তিনি দেখতে পাচ্ছিলেন গাড়িটি ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কাছাকাছি আছে এবং চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছে।

পরে, ৯৯৯ এ কল দেয়ার পর তারা তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে সীতাকুণ্ড থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে সীতাকুণ্ড থানার একটি পেট্রোল টিম দ্রুত মহাসড়কে যায়। সেখান থেকে সকাল পৌনে ১০টায় সীতাকুণ্ড থানার এস আই মামুন আহমেদ ৯৯৯-কে ফোনে জানান বাড়বকুণ্ডের একটি বেসরকারি ব্যংকের এটিএম বুথের সন্নিকট থেকে চুরি হওয়া মিনি ট্রাকটি রাস্তার পাশে থামানো অবস্থায় উদ্ধার করা হয়। তবে ওই গাড়িটিতে কাউকে পাওয়া যায়নি। পুলিশের তৎপরতা টের পেয়ে চোররা রাস্তার পাশে গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়।

ট্রাকটির মালিককে আইনি প্রক্রিয়ায় এটি হস্তান্তর করা হবে। পাশাপাশি অপরাধী চোরদের আটকের প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানানো হয়েছে।

ঝালকাঠি আজকাল