• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

করোনায় মারা গেলেন রানা প্লাজার মালিকের বাবা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৪ জুন ২০২০  

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সাভারে ধসেপড়া সেই রানা প্লাজার মালিক সোহেল রানার বাবা আবদুল খালেক (৬০)। বৃহস্পতিবার সকালে আবদুল খালেকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ সায়েমুল হুদা।

তিনি বলেন, কয়েক দিন আগে আবদুল খালেকের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। বাড়িতে আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

জানা গেছে, সপ্তাহের শুরুতে শ্বাসকষ্ট দেখা দিলে আব্দুক খালেককে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। কিন্তু তিনি করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত না হওয়ায় তাকে বাসায় ফিরিয়ে আনা হয়। সোমবার তার নমুনা সংগ্রহ করে নিয়ে যায় এনাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার তিনি মারা যাওয়ার কিছু সময় পর তার রিপোর্টে জানা যায়, তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

দুর্নীতি দমন কমিশনের দায়ের করা একটি মামলায় জামিনে ছিলেন আবদুল খালেক। একই মামলায় মূল আসামি সোহেল রানা কারাভোগ করছেন। উল্লেখ্য, ২০১৩ সালের ২৪ এপ্রিল সাভারে আট তলাবিশিষ্ট রানা প্লাজা ধসে পড়ে এক হাজার ১৩৫ পোশাক শ্রমিকের প্রাণহানি ঘটে।

ঝালকাঠি আজকাল