• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে

ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠিতে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরনের মধ্য দিয়ে পালিত হয়েছে।

এই উপলক্ষে সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জেলা প্রশাসকের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসকের চত্বর থেকে ছাত্র-ছাত্রী, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও পুলিশ বাহিনীর সদস্যদের নিয়ে র‌্যালীর আয়োজন করা হয়। জেলা প্রশাসকের চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে শহর ঘুরে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। 

সকাল ৯টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন। অতিরিক্ত জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার এস.পি সার্কেল প্রশান্ত কুমারে দে, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন। 

আলোচনা সভায় অতিথি ব্যতীত অন্যদের মধ্যে সরকারি কলেজের শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, জেলা কৃষি সম্প্রসারন বিভাগের উপ-পরিচালক মো: ফজলুল হক, প্রেস ক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত ও সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু বক্তব্য রাখেন।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শী সিদ্ধান্ত ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার মধ্য দিয়ে দেশ ও জাতির সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন এবং বাংলাদেশের আত্ম সামাজিক কর্ম, অর্থনৈতিক সমৃদ্ধির পথ এগিয়ে চলছে। আলোচনা সভা শেষে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়।  এছাড়া জেলার ৪ উপজেলায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। 

ঝালকাঠি আজকাল