• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে বিভাগীয় কমিশনারে দিনব্যাপি পরিদর্শন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার ঝালকাঠি পৌরসভা পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার সকালে পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদারসহ পৌর কাউন্সিলরা বিভাগীয় কমিশনারকে স্বাগত জানান। বিভাগীয় কমিশনার প্রথমেই পৌরসভার বঙ্গবন্ধু কর্নার পরিদর্শন করেন। এ সময় বিভাগীয় কমিশনারের সঙ্গে ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, অতিরিক্ত জেলা প্রশাসক আরিফুল ইসলাম, এনডিসি আহমেদ হাছান উপস্থিত ছিলেন।

পরে তিনি পৌর মেয়রের কক্ষে বসে পরিদর্শন রেজিস্ট্রারে স্বাক্ষর করেন। অন্যদের মধ্যে পৌরসভার সচিব শাহীন সুলতানা, নির্বাহী প্রকৌশলী মো. আবু হানিফ, প্যানেল মেয়র মাহবুবুজ্জামান, কাউন্সিলর তরুন কর্মকার, হাফিজ আল মাহমুদ, দুলাল হাওলাদার, রফিকুল ইসলাম. নাসিমা কামাল, সিমা বেগম, তাসলিমা বেগম উপস্থিত ছিলেন। বিভাগীয় কমিশনার পৌরসভার কর্মতৎপরতায় সন্তোষ প্রকাশ করেন।

এ ছাড়াও বিভাগীয় কমিশনার ঝালকাঠি সদর উপজেলা পরিষদ পরিদর্শণ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতার তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

পরে সদর উপজেলার ভীমরুলী পেয়ারার ভাসমান হাট, ধানসিড়ি ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও আমার বাড়ি আমার খামার প্রকল্প পরিদর্শন করেন।

 

ঝালকাঠি আজকাল