• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে হরিজন, কামার ও মুচি সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৯ মে ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে শহরের হরিজন, কামার ও মুচি সম্প্রদায়ের শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করেছে বরিশালের বিভাগীয় পুলিশের ডিআইপি মোঃ শফিকুল ইসলাম।

শনিবার সকাল সাড়ে ১০ টায় এই শ্রেণিভুক্ত পরিবারকে জেলা পুলিশের পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়েছে। ডিআইজি এই সম্প্রদায়ের সুবিধাভোগীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং সকলকে স্বাস্থ্য বিধি মেনে করোনা প্রতিরোধে সচেতন থাকা আহ্বান জানান এবং আরো বলেন সরকার বিভিন্নমূখী এই পরিস্থিতিতে সহায়াতা প্রদান করে চলেছে। তবে বিতরণের ক্ষেত্রে কিছু ত্রুটি বিচ্যুতি থাকলেও তা সংশোধন করা হচ্ছে। আগামীতে বিতরণে লাইন আপ সহজ হবে। 

অনুষ্ঠানে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ, অতি সুপার সদর এসিপি সার্কেল এম মাহমুদ হাসান, সদর থানা অফিসার ইন চার্জ মোঃ খলিলুর রহমানসহ পুলিশে বিভিন্ন শ্রেণির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
উল্লিখিত তিন পেশার শতাধিক মানুষ স্কুেেলর মাঠে সমাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী গ্রহণ করেন।
 

ঝালকাঠি আজকাল