• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

৮০০ পরিবারকে ইফতার ও খাদ্য সামগ্রী দিয়েছে ছাত্রলীগ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২ মে ২০২০  

 

সাভারে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ। শুক্রবার বিকেলে সাভার সিটি সেন্টারের সামনে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সাভার উপজেলা ছাত্রলীগের চলমান ‘মানবতার ইফতার বাজার’ এবং ‘মানবতার খাদ্য উপহার’ কর্মসূচির আওতায় অসহায় মানুষের মাঝে ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী ও ৩০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।


ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রতিদিন নতুন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ফলে দিনমজুর ও মেহনতি মানুষের কষ্ট আরও বেড়ে যাচ্ছে। তাই তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। করোনা মোকাবিলায় ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিদিন ইফতার সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে। যতদিন পর্যন্ত দেশের অবস্থার উন্নতি না হবে ততদিন ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবে।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, দেশের যে কোনো ক্রান্তিকালে ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। দেশের এই দুঃসময়ে তিনি সমাজের বিত্তবানদেরকেও সাধারণ মানুষের সেবায় কাজ করার আহ্বান জানান।

সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, করোনা মোকাবিলায় প্রতিদিনই সাভার উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাধারণ মানুষকে সহযোগিতার পাশাপাশি মানবতার ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব উপজেলায় একটি হট লাইন নম্বর চালু করেছেন। এই নম্বরে ফোন করলেই ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এর আগে বিকেলে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা।
 

ঝালকাঠি আজকাল