• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

শিশুসন্তান হত্যা,করোনার ঘাড়ে দোষ চাপালেন তুরস্কের ফুটবলার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ মে ২০২০  

 


নিজ ছেলে পাঁচ বছরের শিশু কাসিম তোকতাসকে পছন্দ করতেন না বাবা তুরস্কের ফুটবলার সিভহার তোকতাস। আর তাই সুযোগ বুঝে কোয়ারেন্টাইনে থাকাকালীন শিশু সন্তানকে শাঁসরোধ করে হত্যা করেন এই ফুটবলার। হত্যার দোষ চাপিয়েছিলেন করোনাভাইরাসের ওপর।
গত ২৩ এপ্রিলে নিজের ছোট ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। পরে বুরসা শহরে এক হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকদের বলেছিলেন, করোনাভাইরাসের কারণে মারা গেছেন তার ছেলে কাসিম। 

শ্বাসযন্ত্রের সমস্যার কারণে যেহেতু মারা গেছে ছেলেটি, তাই ডাক্তাররাও সন্দেহ করেননি। তবে ডাক্তারকে ফাঁকি দিলেও নিজের বিবেককে ফাঁকি দিতে পারেননি সিভহার। হত্যার দশ দিন পর নিজেই পুলিশের কাছে ধরা দিয়েছেন।

স্বিকার করেছেন হত্যার মূল রহস্য, ‘ও ঘুমিয়ে ছিল। বালিশ দিয়ে আমি ওর মুখ চেপে ধরি। প্রথমে একটু প্রতিরোধ করতে চাইলেও পরে আর পেরে ওঠেনি। পনেরো মিনিট ধরে ওর মুখে বালিশ চেপে রাখি। আস্তে আস্তে নিস্তেজ হয়ে যায় ওর শরীর’।

তিনি আরো বলেন, আমি ওকে কখনই চাইনি। কেন জানি ওকে সহ্যই করতে পারতাম না। জন্ম থেকেই ওকে ভালো লাগতো না আমার। এটাই একমাত্র কারণ ও মারা যাওয়ার পেছনে, আমি ওকে পছন্দ করতাম না।

নিজের কোনো মানসিক সমস্যা নেই বলে পুলিশকে জানিয়েছেন ইলদ্রিমস্পোর ক্লাবে খেলা এ সেন্ট্রাল ডিফেন্ডার। 

ঝালকাঠি আজকাল