• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

রাজাপুরে ’৯৯৯’ ফোন করে বখাটের হাত থেকে স্কুলছাত্রীর রক্ষা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে ৯৯৯ এ ফোন করে এক বখাটের হাত থেকে রক্ষা পেয়েছে এসএসসি পরিক্ষার্থী ও তাঁর পরিবার। পুলিশ ইভটিজিংয়ের অভিযোগে নাঈম কাজী (১৯) নামে এক যুবককে আটক করেছে। বুধবার দুপুরে উপজেলার সাতুরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। নাঈম ওই গ্রামের ফিরোজ কাজীর ছেলে।
পরীক্ষার্থীর বড় ভাই জানায়, তাঁর বোন সাতুরিয়া এমএম উচ্চ বিদ্যালয় থেকে এ বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করবে। সে বিদ্যালয়ে যাওয়ার আসার সময় দীর্ঘদিন ধরে প্রতিবেশী বখাটে নাঈম তাকে উত্যক্ত করে আসছিল। গতকাল মঙ্গলবার বিদ্যালয়ের ক্লাস শেষ করে বাড়ি ফিরছিল সে। বাড়ির কাছাকাছি আসলে বখাটে নাঈম রাস্তায় দাঁড়িয়ে তাকে জড়িয়ে ধরে। এসময় তাঁর বোন চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ সময় নাঈম সবাইকে অকথ্য ভাষায় গালাগালি দেয়। এ ঘটনা তাঁর মা বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানিয়ে বাড়ি ফেরার সময় বখাটে নাঈম পথরোধ করে অকথ্য ভাষায় গালাগালি দিয়ে নানা ধরণের হুমকি দেয়। পরীক্ষার্থীর পরিবারটি নিরুপায় হয়ে পুলিশের ৯৯৯ নম্বরে ফোন দিলে রাজাপুর থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।
এ ব্যাপারে সাতুরিয়া এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল হক আকন বলেন, ঘটনাটি আমি লোকমুখে শুনেছি। এ ঘটনায় পরিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়ে রাজাপুর থানা পুলিশকে অবহিত করেছি।
এ ব্যাপারে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ইভটিজিংয়ের ঘটনায় মামলা করা হয়েছে (মামলা নম্বর-১৫)। এক আসামি গ্রেপ্তার করেছি। ৯৯৯ এ ফোন করায় আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয়েছি।

 

ঝালকাঠি আজকাল