• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

কর্মহীন ও শ্রমজীবি মানুষের জন্য সাংসদ বিএইচ হারুন এমপির ঈদ উপহার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২০ মে ২০২০  

রাজাপুর প্রতিনিধি: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে ও করোনা ভাইরাসের আক্রামন হতে সুরক্ষিত থাকতে হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন ও শ্রমজীবি মানুষের জন্য ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্জ বজলুল হক হারুন এমপির পক্ষ থেকে ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯মে) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে ঈদ উপহার সাগগ্রী বিতরণের মাধ্যমে এর কার্যক্রম শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, জেলা আ.লীগের সহ সভাপতি এ্যাড. বাবু সঞ্জিব কুমার বিশ্বাস,  উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মো: সাখাওয়াত হোসেন, রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন, গালুয়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক কামাল, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন মোঃ ফকরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব রুবেল ও সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হাসান সহ স্থানীয় সাংবাদিক ও উপজেলা নেতৃবৃন্দ।
 

এ বিষয়ে এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর মাহমুদুল হাসান জানান, এমপি মহোদয়ের ২য় পর্যায়ে এ উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে পাঁচ কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি পিয়াজ, এক কেজি ডাল, তিন প্যাকেট সেমাই, ড্যানিস দুধ একটি, চিনি এক কেজি ও তৈল এক লিটার।

গালুয়া ইউনিয়ন চেয়ারম্যান মজিবুল হক কামাল জানান, এমপি মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় গত একমাস আগে প্রাথমিক পর্যায় ২ হাজার পরিবারকে উপহার সামগ্রী দিয়েছেন এখন ঈদ উপলক্ষে ২য় পর্যায়ে রাজাপুর-কাঠালিয়ায় ২ হাজার পরিবারকে এ উপহার সামগ্রী দেওয়া হচ্ছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

ঝালকাঠি আজকাল