• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

দলীয় পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না: কাদের

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের বলেছেন, দলীয় পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। অপরাধী যেই দলেরই হোক, অপরাধীর পরিচয় অপরাধীই।

রোববার সকালে নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকার বসুরহাট ও কবিরহাটে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। 

সেতুমন্ত্রী বলেন, কেউ অন্যায় ও অপরাধ করে পার পাবে না। বর্তমান সরকার অন্যায়কারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছে।  যারাই এসব ঘটনার সঙ্গে জড়িত হচ্ছে, তাদের বিচার করা হচ্ছে। 

এ সময় নারী নির্যাতনকারীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরদিনের মতো বন্ধ বলে জানান আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।   

নোয়াখালীতে বিভিন্ন উন্নয়ন প্রকল্প চলমান আছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এখনো যেসব কাজ বাকী আছে, বর্তমান সরকারের আমলেই তা শেষ করা হবে। তিনি বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের জন্য সব কিছুই করা হবে।

কোনো ধরনের উস্কানিমূলক পোস্ট ফেসবুকে না দেয়ার নির্দেশ দিয়ে সেতুমন্ত্রী বলেন, একটি চক্র ফেসবুকে উস্কানিমূলক পোস্টের মাধ্যমে যড়যন্ত্র করেছে। দেশের মধ্যে অশান্তি সৃষ্টি করাই তাদের উদ্দেশ্য।

ঝালকাঠি আজকাল