• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

ডেঙ্গু নিয়ে রাজনীতি করা ঠিক হবে না: তোফায়েল

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ডেঙ্গু পরিস্থিতি নিয়ে রাজনীতি না করতে সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, ডেঙ্গু জাতীয় সমস্যা ও বৈশ্বিক সমস্যা। শুধু বাংলাদেশে নয়; উন্নয়নশীল প্রায় সব দেশেই এর প্রকোপ রয়েছে। ফিলিপাইনে ডেঙ্গুকে মহামারী ঘোষণা করা হয়েছে। কিন্তু আমাদের দেশে কেউ কেউ এটি নিয়ে রাজনীতি করতে চাচ্ছে। আমরা অনেক কিছু নিয়েই রাজনীতি করি। তবে ডেঙ্গু নিয়ে রাজনীতি করা ঠিক হবে না। আমি মনে করি, এ দুর্যোগ মোকাবিলায় সবার এগিয়ে আসা উচিত।

বৃহস্পতিবার দুপুরে ধানমণ্ডিস্থ বঙ্গবন্ধু জাদুঘর প্রাঙ্গণে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

বেগম ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতিচারণ করতে গিয়ে তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনে তার পাশে সার্বক্ষণিক ছায়া হয়ে ছিলেন বঙ্গমাতা। ৬৯-এর আন্দোলনের সময় প্রত্যেকটি দিন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঙ্গে আমাদের দেখা হতো। তিনি আমাদের অনুপ্রেরণা দিয়েছেন। তিনি আরও বলেন, অনেক সময় বঙ্গবন্ধুর নির্দেশ আমরা বঙ্গমাতার কাছ থেকেও পেতাম।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ।

ঝালকাঠি আজকাল