• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

রাজাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৮ জনের জরিমানা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

ঝালকাঠির রাজাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পৃথক দুই অভিযানে ৮ ব্যক্তিকে নগদ ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলার গালুয়া ইউনিয়নের কাটাখালি ও বাগড়ি ও বাজার ব্রীজ সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ দন্ড প্রদান করেন। এ সময় কাটাখালি থেকে ২টি, উপজেলা সদরের বাগড়ি ব্রীজ সংলগ্ন খাল থেকে ১টি ও বাজার ব্রীজ সংলগ্ন খাল থেকে ২টি বালুর বলগেট (বালুবাহী জাহাজ) জব্দ করে ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা এলাকার কদম আলীর পুত্র আব্দুল মন্নান (৫০), পার্শ্ববর্তী পিরোজপুর জেলা সদরের চিমলিয়া এলাকার মোঃ বজলু খান এর পুত্র মোঃ সবুজ খান (২৪), বাদুরা এলাকার আব্দুল রুস্তুম খন্দকার এর পুত্র মোঃ রিপন (২৬), নাজিরপুরের সাতকাহনিয়া এলাকার মোঃ ঈসা মোল্লার পুত্র মোঃ রমজান মোল্লা (২০), নেছারাবাদের জগন্নাথকাঠী এলাকার মৃত আবুবকর এর পুত্র মোঃ নজরুল ইসলাম (৪০),  ভান্ডরিয়া উপজেলার দাওয়া গ্রামের আব্দুল খালেক ফরাজীর পুত্র মোঃ মনিরউজ্জামান ফরাজী (৫০). বরিশালের বানারীপাড়ার ইলুহার গ্রামের মোঃ সিদ্দিক হোসেন এর পুত্র মোঃ আরিফুল ইসলাম (২০), ঝালকাঠির সদরের কিফায়েত নগর এর মৃত আনিস খান এর পুত্র মোঃ সেলিম খান (৩৭)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ সোহাগ হাওলাদার বলেন, জব্দকৃত ৫টি বলগেট নিলাম কমিটি নিয়োগ করে তাদের মাধ্যমে প্রকাশ্য নিলাম দেয়া হবে।

ঝালকাঠি আজকাল