• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রতিশ্রুতিতে লাখ লাখ টাকা আত্মসাৎ! ‌

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

কি‌শোরগ‌ঞ্জে সেনাবা‌হিনীর সদস্য প‌রিচ‌য়ে প্রতারণার অভিযো‌গে আল আমিন খান (৩১) নামে এক ব্য‌ক্তি‌কে আটক ক‌রে‌ছে র‌্যাব। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপু‌রে কিশোরগঞ্জ সদর উপ‌জেলার য‌শোদল ইউনিয়‌নের বীর দামপাড়া থে‌কে তাকে আটক করে র‌্যাব-১২, কি‌শোরগঞ্জ ক্যা‌ম্পের সদস্যরা।

এ সময় তার কাছ থে‌কে সেনাবাহিনীর ভুয়া পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স ও সেনাবাহিনীর স্টিকারযুক্ত এক‌টি মোটরসাইকেল জব্দ করা হয়। ‌তি‌নি খুলনার ডুমু‌রিয়া উপ‌জেলার আরা‌জি সা‌জিয়ারা গ্রা‌মের মো. ইব্রাহিম খানের ছে‌লে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর শাহ‌রিয়ার মাহমুদ খান ‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে যে, সেনাবাহিনীর পরিচয় দি‌য়ে এক প্রতারক বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থে‌কে লাখ লাখ টাকা হাতিয়ে নি‌চ্ছে। এমন অভি‌যো‌গের সত্যতা নি‌শ্চিত হ‌য়ে অভিযান চা‌লি‌য়ে তাকে গ্রেফতার ক‌রে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছেন আল আমিন খান। এ ব্যাপা‌রে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে বলেও জানান তিনি।

ঝালকাঠি আজকাল