• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রতিমন্ত্রী জানালেন বাড়তি বিদ্যুৎ বিল এলে যা করবেন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১০ জুন ২০২০  

বিদ্যুতের বাড়তি বিল নিয়ে বিভিন্ন মানুষের অভিযোগের বিষয়ে সমাধান বলে দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। ভুক্তভোগীদেরকে নিকটস্থ বিদ্যুৎ অফিসে অভিযোগ করতে বলেছেন তিনি।

বুধবার দুপুরে অনলাইনে এক সংবাদ সম্মেলনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব তথ্য জানান। 

প্রতিমন্ত্রী বলেন, যাদের বাড়তি বিল এসেছে বিদ্যুৎ অফিসে অভিযোগ করবেন। প্রোপার ওয়েতে যদি তারা সন্তুষ্ট না হন, এরপর সংস্থা প্রধানের কাছে অভিযোগ করবেন। সেখানেও যদি স্যাটিসফাইড না হন, তাহলে তো আমি আছি। আমার কাছে সরাসরি অভিযোগ করবেন। এখন পর্যন্ত নিজের মেইলে ১২-১৩টা অভিযোগ পেয়েছেন বলেও জানান তিনি।  

মানুষ তো আপনার মেইলও জানে না- এ প্রসেঙ্গে প্রতিমন্ত্রী বলেন, অনলাইনে গেলে পাওয়া যাবে।

সাধারণ মানুষ তো এত কিছু চিন্তা করে না- এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, সাধারণ মানুষের প্রয়োজন নেই মন্ত্রী পর্যন্ত পৌঁছানোর। সবাইকে বলব, আপনার স্ব স্ব অফিস আছে, সেখানে অভিযোগ করেন। সেখানে যদি না দেখেন তার উপরে যারা আছেন তারা দেখবেন। সেখানেও যদি না দেখা হয় শেষ মুহূর্তে তো আমরা আছি।

তিনি আরো বলেন, আমি সমস্ত বিতরণ কোম্পানিকে বলেছি, যারা লিখিতভাবে অভিযোগ করছেন, অভিযোগ যখন মেইন ওয়েবসাইটে যায় সেটার কপি আমার কাছেও আসে। কতগুলো সলভ হলো সেগুলোর রিপোর্টও আমার কাছে আসে। আমি কিন্তু দেখছি। এছাড়া আমাদের গ্রাহক প্রায় চার কোটি। এরমধ্যে অভিযোগ ৪ থেকে ৫টা। এটা আমি মনে করি সমাধান করা বিষয় না।

ঝালকাঠি আজকাল