• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের দলীয় সমর্থিত প্রার্থীর কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২ টায় টাউনহল দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ সভায় ভাচুয়ালী প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ১৪ দলের সমন্বায়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, সবাই সম্মিলিত হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে আগামী এক বছরের সরকারের যে পরিকল্পনা আছে সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সবাই সুফল পাবে।  আর সরকারের এ পরিকল্পনা মাফিক কাজ করলে সরকারের জনপ্রিয়তা বারবে। আগামী নির্বাচনের পূর্বে আমাদের সেই ভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার,যুগ্ম সম্পাদক মজিবুল হক আকন্দ ও তরুন কর্মকার,প্রচার ওপ্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট এম আলম খান কামাল, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ প্রমুখ। সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন। ঝালকাঠি জেলার বিভিন্ন উপজেলার  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

ঝালকাঠি আজকাল