• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

বিএনপিকে দুর্নীতির জন্য মানুষ প্রত্যাখ্যান করেছে: আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২২ মে ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি:
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন,আমরা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে চাই যে কাজ গুলি মানুষের কল্যানে করা হয়েছে। যে কাজ মানুষের কল্যানে আসে। দেশে আজ গরীব মানুষ নাই। করোনাকালীন মোকাবিলা শেখ হাসিনার সরকার যে ভাবে করেছে। পৃথিবীর বড় বড় দেশ তা মোকাবেলা করতে পারেনি। 

এমপি আমু আরো বলেন, বিএনপির কিছু কিছু নেতারা বক্তব্য দেন জিনিসপত্রের দাম বেরেছে। দেশের মানুষ যাদের দুর্নীতির জন্য প্রত্যাখ্যান করেছে,তাদের কিছু বলার নাই। তাই বলেছ জিনিসপত্রের দাম বাড়ছে, মূল্যবৃদ্ধি বলে যাচ্ছেন। 

তিনি আগে বিদেশে খবর নিয়ে দেখতে বলেন, বিশ্বের সকল দেশের চেযে বাংলাদেশে পণ্য দ্রব্যের দাম তুলনামূলক কম। বিশ্বের অন্য দেশের চেয়ে বাংলাদেশে সব দিক থেকে ভালো আছেন। 

শনিবার বিকেলে নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নে পুনিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন ও মানপাশা,শ্যামপুর রাস্ত ও ব্রীজ শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সবায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

কুশঙ্গল ইউনিযনের মানপাশা বাজারে ইউনিযন আওযামী লীগ কর্তৃক আযোজিত আলোচনা সভায় বিশেষ জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান নলছিটি উপজেলাচেয়ারম্যান সিদ্দিকুর রহমান উপজেলা আওযামীলীগ সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী,পৌর মেযর বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওযাহেদ খানসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিযন পরিষদ চেযারম্যান ও আওযামীলীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সিকদার। 

সরমহল পুনিহাট মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন, মানপাশা,শ্যামপুর রাস্ত ও ব্রীজ শুভ উদ্বোধন করেন  আমির হোসেন আমু এমপি। এক কোটি ১ লাখ কাটা ব্যায়ে ভবন ও   এক কোটি ৬৮ লাখ টাকা ব্যায়ে ব্রীজ নিমান করা হয়। রাস্তা ও ব্রীজ কাজ বাস্তবায়ন করে এলজিইডি, বিদ্যালয় ভবন বাস্তবায়ন করে শিক্ষা প্রকৌশলী।
 

ঝালকাঠি আজকাল