• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে

রাজাপুরে ভূয়া ডাক্তারসহ ২ ব্যক্তির জরিমানা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  

ঝালকাঠির রাজাপুরে ভূয়া ডাক্তার সহ ২ ব্যক্তিকে ৫৫ হাজর টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলার পুটিয়াখালী মিরের হাট বাজার সংলগ্ন আদাখোলা এলাকায় থানা পুলিশ এর সহায়তায় নোভা মেডিকেল সার্ভিসেস অভিযান চালিয়ে এ দন্ড প্রদান করেন। অভিযান কালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ আবুল খায়ের মাহম্মুদ উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার বড়ইয়া ইউনিয়নের আদাখোলা এলাকার আব্দুল আজিজ এর পুত্র মোঃ নাইম খান (২৩), পার্শ্ববর্তী পিরোজপুর জেলার নাজিরপুর থানার পাকুড়িয়া এলাকার সুকুমার মন্ডল এর পুত্র শুশান্ত মন্ডল (২৩)।

বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল (বিএমডিসি) এর নিবন্ধনকৃত না হয়েও নাইম খান নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে চিকিৎসাসেবা দিয়ে প্রত্যারনা করে আসছিল বলে জানাগেছে। অপরদিকে টেকনোলজিষ্ট শুশান্ত মন্ডল রিপোর্ট তৈরি করে তার স্বাক্ষর ছাড়াই বিতরণ করতেন। দন্ডপ্রাপ্ত দুইজনেই নোভা মেডিকেল সার্ভিসেস প্রতিষ্ঠানে কর্মরত ছিল। ভ্রাম্যমান আদালত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ দন্ড দিয়ে তাদের কাছ থেকে মুচলেকা আদায় করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালত এর বিচারক মোঃ সোহাগ হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একজনকে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২২ (১) ধারায় ও অন্য জনকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৫ ধারায় জরিমানা করা হয়েছে।

ঝালকাঠি আজকাল