• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

দারুণ খবর! মার্চে আসছে মির্জাপুরের তৃতীয় সিজন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  

দুই বছর আগে টানটান উত্তেজনায় শেষ হওয়া মির্জাপুর ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের পর এবার আসতে যাচ্ছে ওয়েব সিরিজটির তৃতীয় সিজন! যদিও এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তবে বিভিন্ন ভারতীয় প্রতিবেদনে জানা গেছে, শুটিং শেষ হয়েছে এটির। মার্চে মুক্তি পেতে পারে সিরিজটির তৃতীয় সিজন।
সূত্রের খবর অনুসারে, এই সিরিজের পোস্ট প্রডাকশনের কাজ প্রায় শেষ। মির্জাপুর সিরিজের প্রথম এবং দ্বিতীয় সিজন রিলিজ করেছিল অ্যামাজন প্রাইম। স্বাভাবিকভাবেই তৃতীয় সিজনও একই প্ল্যাটফরমে আসবে বলে ধারণা করা হচ্ছে।

একাধিক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, আগের দুটি সিজনের গল্পকে আরো এক ধাপ এগিয়ে নেবে তৃতীয় সিজন। ত্রিপাঠি ও পণ্ডিত পরিবারকে এবার নতুন যুদ্ধে দেখা যাবে।

বাবা-ছেলের ক্ষমতা দখলের লড়াই আর ভাইয়ের হত্যার প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত ‘মির্জাপুর ২’ শেষ হয়েছিল টানটান উত্তেজনায়। মুন্না সত্যিই মারা গেছে, নাকি এখনো বেঁচে আছে, তা দেখতেই দর্শকরা অপেক্ষার প্রহর গুনছেন। যা নিশ্চিত হওয়া যাবে তৃতীয় সিজনে।

২০১৮ সালে মুক্তি পেয়ে প্রথম সিজনেই বাজিমাত করেছিল মির্জাপুর।

ওয়েব সিরিজটির প্রথম সিজনের বাজেট ছিল প্রায় ১২ কোটি রুপি। রিলিজের পরই দারুণ জনপ্রিয় হয়েছিল সিরিজটি। এরপর ২০২০ সালে আসে এর দ্বিতীয় সিজন। যার বাজেট প্রথমটির থেকে পাঁচ গুণ বাড়িয়ে প্রায় ৬০ কোটি রুপি করা হয়েছিল। ধারণা করা হচ্ছে, এবার তৃতীয় সিজনের বাজেট হবে সবচেয়ে বেশি।

একাধিক ঘনিষ্ঠ সূত্রের খবর অনুসারে, প্রায় ৭৮ কোটি রুপি হতে পারে মির্জাপুরের তৃতীয় সিজনের বাজেট। বলা হচ্ছে এটি একটি রেকর্ড। তৃতীয় সিজনে দেখা যাবে আলী ফজল (গোবিন্দ পণ্ডিত বা গুড্ডু), পঙ্কজ ত্রিপাঠি (অখণ্ডানন্দ ত্রিপাঠি বা কালীন ভাইয়া), বীণা ত্রিপাঠির চরিত্রে থাকবেন রাসিকা দুগ্গল, লিলিপুট চরিত্রে থাকবেন দেবদত্ত ত্যাগী। সেই সঙ্গে নীলম সত্যানন্দ ত্রিপাঠির চরিত্রে বিভানা সিং, শবনম চরিত্রে শেরনওয়াজ জিজিনা এবং জেপি যাদবের চরিত্রে প্রমোদ পাঠকও পুনরায় থাকবেন বলে শোনা যাচ্ছে।

ঝালকাঠি আজকাল