• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তামান্না

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৪  

দক্ষিণী সিনেমার তারকা অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউডে দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। তেলুগু এবং তামিল চলচ্চিত্রের পাশাপাশি বলিউডেও তার অভিনয় মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের।
সম্প্রতি তামান্না এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন সিনেমায় দেখানো অন্তরঙ্গ দৃশ্য নিয়ে। সিনেমার পর্দায় অন্তরঙ্গ দৃশ্য নিয়েসহ অভিনেতাদের অনুভূতির কথা বলতে গিয়ে তামান্না বলেন, ‘অভিনেতারা অন্তরঙ্গ দৃশ্য খুব একটা পছন্দ করেন না। অনেকে মনে করেন নায়করা রোমান্টিক দৃশ্য উপভোগ করেন। কিন্তু সেটা ভুল। নায়করা রোমান্টিক দৃশ্য করতে একদমই পছন্দ করেন না।’

তিনি আরো বলেন, সবার সামনে রোমান্টিক দৃশ্য শুট করা খুবই কঠিন। এটা শুধু আমাদের জন্য নয়, নায়কদের জন্যও খুব কঠিন। আর কিছু নায়ক রয়েছেন যারা লাজুক, তারা এমন রোমান্টিক দৃশ্য করতে গিয়ে খুবই সমস্যায় পড়েন।

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তামান্না আরও জানান, অনেক নায়কই রোমান্টিক দৃশ্য করতে আগ্রহী নন। ইদানীং সিনেমার চেয়ে ওয়েব সিরিজে বেশি দেখা যাচ্ছে তামান্নাকে। সম্প্রতি নেটফ্লিক্স-এর ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ-২’-তে প্রধান ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

এ ওয়েব সিরিজে বেশ সাহসী অভিনয় করতে হয়েছে। কিছু রোমান্টিক দৃশ্যেও অভিনয় করেছেন। এমনকী সিনেমায় বিজয় ভার্মার সঙ্গে একটি চুম্বন দৃশ্যও রয়েছে।

তামান্না ও বিজয় গত কয়েক বছর ধরেই রিয়েল লাইফ সম্পর্কে রয়েছেন, এমনই জানা যায়। কিন্তু তারা এ সম্পর্কের কথা এখনো প্রকাশ্যে স্বীকার করেননি। তবে সম্প্রতি, তামান্না বলেছেন যে তিনি তার সহ-অভিনেতা বিজয় ভার্মাকে ভালোবাসেন। বিজয় ভার্মা তেলঙ্গানার বাসিন্দা। তিনি হায়দরাবাদে জন্মগ্রহণ করেন।

বিজয় তেলুগু সিনেমাতে অভিনয় করেছেন। ‘এমসিএ’ সিনেমায় খলনায়ক হিসেবে খ্যাতি পেয়েছিলেন। বিজয় ভার্মা অবশ্য অনেক হিন্দি সিনেমায় অভিনয় করে সুনাম অর্জন করেছেন।

সম্প্রতি তিনি অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘দাহাড়’-এ একজন সাইকোর চরিত্রে অভিনয় করেছেন। তবে তামান্না-বিজয়কে একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি এখন পর্যন্ত। ‘লাস্ট স্টোরিজ-২’-তেই প্রথম জুটি হিসেবে তাদের দেখা গেছে।

ঝালকাঠি আজকাল