• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

ফিরছে শাহরুখ-রানি জুটি! অভিনেত্রীর কথায় জল্পনা তুঙ্গে...

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২৪  

চার দশকের ক্যারিয়ারে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে রানী মুখোপাধ্যায় অন্যতম, তা আর বলার অপেক্ষা রাখে না। ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘বীর জারা’, ‘সাথিয়া’, ‘বান্টি অউর বাবলি’র মতো রোমান্টিক ছবির পরে ‘হিচকি’, ‘মর্দানি’, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র মতো ছবি দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসেও ঝড় তুলেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তার সিনেমার চয়েস, অভিনেত্রীদের নেওয়া ভূমিকা, একজন চলচ্চিত্র নির্মাতার দায়িত্ব, শাহরুখ খানের সঙ্গে কাজ করা এবং আরো অনেক কিছু নিয়ে কথা বলেছিলেন।
সম্প্রতি এক সেশনে রানিকে নানা প্রশ্ন করেন তার ভক্তরা। এর মধ্যে একটি প্রশ্ন ছিল যে তারা ভবিষ্যতে শাহরুখ খানের সঙ্গে আবার একটি ছবিতে রানি মুখোপাধ্যায়কে দেখা যাবে কিনা? অভিনেত্রী রহস্যজনকভাবে উত্তরে বলেন, ‘তথাস্তু’। এই শব্দ থেকেই শুরু নয়া জল্পনা। কারণ তথাস্তু, একটি শব্দ যা অভিব্যক্তিগুলি পূরণ করতে ব্যবহৃত হয়। এই উত্তরের পরই আনন্দে চিৎকার করেন ফ্যানেরা। সকলেই অনুমান করেন যে শাহরুখের সঙ্গে হয়তো ছবি তৈরির পরিকল্পনা করছেন রানি।

এই সেশনেই শাহরুখ খানকে এক কথায় বর্ণনা করতে বলা হয় রানিকে। তিনি উত্তর দেন, ‘প্রেম’। বেশিরভাগ মানুষ শাহরুখের সঙ্গে জুড়ে থাকে শুধু অনস্ক্রিন ব্যক্তিত্বের জন্য নয়, অফস্ক্রিন ব্যক্তিত্বের জন্যও। কথোপকথনের শেষে অভিনেত্রীকে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে কাজ করার সেরা বিষয় কী জিজ্ঞেস করা হয় আর সঙ্গে সঙ্গেই তিনি বলে উঠলেন, ‘রোমান্সিং এসআরকে’, যা নিয়ে তখন ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

শাহরুখ খান ও রানি শেষবার ‘কভি আলভিদা না কেহনা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। এই সেশনেই যখন এক ভক্ত জানতে চান, ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সে প্রবেশের পরিকল্পনা রয়েছে কি না, তখন তিনি সেই মজার উত্তরটি দেন যা তিনি কফি উইথ করণেও দিয়েছিলেন। তিনি বলেন, ‘ওয়াইআরএফ-এর স্পাই এজেন্টদের মর্দানী ইউনিভার্স-এ যোগ দেওয়া উচিত। রানি মুখার্জি হালকা সুরে এ কথা বললেও, যে কেউ ভাবতেই পারেন, স্পাই এজেন্ট ‘পাঠান’, ‘টাইগার’, ‘কবীর’-এর সঙ্গে শিবানী শিবাজি রায়ের সত্যিই হাত মিলানোর সম্ভাবনা আছে কি না!

ঝালকাঠি আজকাল