• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ঝালকাঠিত শহরে জনসমাগম রোধে মাইকিং করা হচ্ছে

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে দুপুর থেকে জনসমাগম রোধে নিত্য প্রয়োজনীয় দোকান,খাবার ও ওষুধের দোকান, কাঁচাবাজার ছাড়া সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জোহর আলী’র আদেশেক্রমে জেলা তথ্য অফিস শহরে মাইকিং করে সর্তক করেন। রেষ্টুরেন্ট খোলা রাখা যাবে কিন্তু সেখানে বসে খাওয়া যাবে না। দুই বা ততোধিক লোক একসাথে চলাফেরা করা যাবে না। বিশেষ কাজ ছাড়া বাহিরে বের না হওয়ার জন্য বলা হলো। আদেশ অমান্য কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিকেল থেকে সিভিল প্রশাসনকে সহায়তার জন্য সেনাবাহিনী ঝালকাঠিতে আসবেন। সেনাবাহিনী সিভিল প্রসানের চাহিদা মত এবং প্রয়োজনীয় স্থানগুলিতে মোতায়েন করা হবে এরা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে লকডাউন করার ক্ষেত্রে প্রতিবন্ধকতা দূর করার জন্য কাজ করবেন।
এ সংক্রান্ত প্রচারণা শুনে শহরে লোকজনের উপস্থিতি কমে এসেছে। হাট-বাজারেও ক্রেতাদের আগের মতো ভির নেই। জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছেন না কেউই।

ঝালকাঠিতে বিদেশফেরত ১৮১জনকে হোম কোয়ারেন্টাইন রেখেছে স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে নতুন করে ১০জনকে গত ২৪ ঘণ্টায় নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।

ঝালকাঠি আজকাল