• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

জামিন বাতিলের শঙ্কায় সাক্ষাৎ বন্ধ দিলেন খালেদা জিয়া!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সদস্য মুক্তিপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা থাকলেও তা বাস্তবায়িত হচ্ছিলো না। খালেদা জিয়ার বাড়ি ফিরোজায় অবাধ যাতায়াত করছিলেন দলের নেতাকর্মীরা।

এমন বাস্তবতায় গুঞ্জন চাউর হয়- যেকোনো মুহূর্তে জামিন বাতিল হতে পারে খালেদা জিয়ার। অবশেষে পরিস্থিতি বিবেচনায় তিনি নেতাদের সঙ্গে
সরাসরি সাক্ষাৎ করা বন্ধ করেছেন। এমনকি কড়া নিষেধাজ্ঞা আরোপ করেছেন তিনি।

খালেদা জিয়ার পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, ২৫ মার্চ খালেদা জিয়া মুক্তি পেয়ে বিএসএমএমইউ হাসপাতাল থেকে ফিরোজা আসার সময় পুরোটা রাস্তায় ছিল দলীয় নেতাকর্মীদের ভিড়। ফলে করোনাভাইরাস সংক্রমণের ভয়ে তাকে ব্যক্তিগত ডাক্তাররা ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিলেও তা হয়ে ওঠেনি নেতাকর্মীদের জন‌্য। কিন্তু বর্তমানে এ বিষয়ে কঠোর হয়েছেন খোদ খালেদা জিয়া। এখন তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন।

জামিন বাতিল হওয়ার শঙ্কায় কী কঠোর হলেন খালেদা? এমন প্রশ্নের সদুত্তর পাওয়া যায়নি কারো কাছেই। তবে খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম বলছেন, শুধু জামিন বাতিল হওয়ার শঙ্কায় তিনি হোম কোয়ারেন্টাইনে কঠোর হয়েছেন তা নয়। নিজের নিরাপত্তার স্বার্থেও তিনি কোনও নেতাকর্মীর সঙ্গে সাক্ষাৎ করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এমনকি তার খাবারও বাড়িতে রান্না হবে।

তিনি আরও বলেন, এ সিদ্ধান্ত আরও অনেক আগেই নেয়া হয়েছিলো। কিন্তু পরিস্থিতির কারণে হয়ে ওঠেনি। এখন এতে কড়াকড়ি আরোপ করেছেন খালেদা জিয়া নিজেই।

ঝালকাঠি আজকাল