• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

বাক প্রতিবন্ধী গণধর্ষনের শিকার: দুই কিশোর গ্রেফতার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৮ জুলাই ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে এক বাক প্রতিবন্ধী কিশোরীকে (২০) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দুই দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার গভীর রাতে ওই প্রতিবন্ধীর নারীর বাবা বাদি হয়ে সঙ্গবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের
করেন।  এ ঘটনায় অভিযুক্ত রাব্বি ও সোলাইমানের বিরুদ্ধে মামলা করেছেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নিজামিয়া এলাকায় মো. হানিফ হাওলাদারের ছেলে মো. সোলায়মান হাওলাদার, মো. হাফিজ হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার।

ভূক্তভোগী বাকপ্রতিবন্ধী কিশোরীর বাবা জানায়, বৃহস্পতিবার দুপুরে তার মেয়ে পার্শ্ববর্তী গালুয়া ইউনিয়নের গাজীর হাট এলাকায় বড় বোনের বাড়িতে যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে বের হয়। এ সময় অভিযুক্ত ঐ দুই কিশোর দেশীয় অস্ত্র (চাকুর) মুখে জিম্মি করে পথ থেকে তুলে নিয়ে চল্লিশকাহনিয়া লঞ্চঘাট এলাকায় একটি কলাবানের মধ্যে নিয়ে জোড়পূর্ব কিশোরীকে ধর্ষণ করে। পরে ঘটনাটি কিশোরী তার পরিবারকে জানালে তারা জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানায়। পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযুক্ত দুই কিশোরকে আটক করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, ওই বাক প্রতিবন্ধীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত দুজন গ্রেফতার করা হয়েছে।

 

ঝালকাঠি আজকাল