• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

জাতীয় শোক দিবস উপলক্ষে এমপি হারুনের সভা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২  

রাজাপুর প্রতিনিধিঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলাজুড়ে মাসব্যাপী কর্মসূচী চলমান রয়েছে। এরই ধারাবাহীকতায় কর্মসুচীর পালন করতে সপ্তাহব্যাপী সফরে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন।

সফরের প্রথমদিন শনিবার রাত ৮টায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতাকর্মী ও সুধীজনদের সাথে একটি মতবিনিময় সভা করেছেন তিনি। উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি নিজ বাড়িতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দিয়েছেন বজলুল হক হারুন এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে যেই আগষ্ট মাসে নির্মম ভাবে হত্যা করা হয়েছে সেই আগষ্ট মাসকে গোটা বালাদেশের মানুষ শোকের মাস হিসেবে পালন করে থাকে। শোকের মাস শুধু আওয়ামীলীগ পালন করেনা, পুরো বাঙ্গালীজাতী পালন করে। কারন বঙ্গবন্ধু হলো গোটা বাঙ্গালী জাতির পিতা।

সভায় ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, রাজাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, কাঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বদি, বীর মুক্তিযাদ্ধা নুরুল ইসলাম খলিফা, বীর মুক্তিযোদ্বা মনিরুজ্জামান মানিক, কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা তরুন শিকদার, রাজাপুর উপজেলার যুবলীগ নেতা মো. সবুর হোসেন, রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. ফয়সাল হোসেন মৃধাসহ অনেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতা কর্মী, জনপ্রতিনিধি, সুধীজনরা উপস্থিত ছিলেন।

এর আগে একই স্থানে সন্ধ্যা সাতটায় কাঠালিয়ায় নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়। সাক্ষাত অনুষ্ঠানে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নসহ নানা বিষয়ে মত বিনিময় করেছেন তারা।

ঝালকাঠি আজকাল