• রোববার   ০২ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ঝালকাঠি আজকাল

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে নিজ এলাকায় এমপি বি এইচ হারুন 

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২  

রাজাপুর প্রতিনিধিঃ আজ শনিবার (১৩ আগস্ট) আট দিনের সরকারি সফরে নিজ এলাকায় আসছেন বজলুল হক হারুন এমপি। তার ব্যক্তিগত একান্ত সচিব এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) এলাকা থেকে পর পর তিন বার নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সাধারণ নির্বাচনে ঝালকাঠি-১ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য, তিনি বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি।

তিনি শনিবার (১৩ আগস্ট) সকাল ৬ টা ঢাকার বনানীস্থ বাসভবন থেকে সড়কপথে ঝালকাঠির উদ্দেশ্যে যাত্রা করে নিজ এলাকায় এসে পৌছবেন। আজ ১৩ আগষ্ট শনিবার সন্ধায় তার নির্বাচনী এলাকা রাজাপুর কাঠালিয়ার দলীয় নেতা কর্মীদের সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও 'জাতীয় শোক দিবস-২০২২' যথাযোগ্য মর্যাদায় পালন প্রসঙ্গে মতবিনিময় সভায় মিলিত হবেন।

সফরকালিন সময়ে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের জাতীয় শোক দিবস বিভিন্ন অনুষ্ঠান ছাড়াও রাজাপুর কাঠালিয়ার উপজেলা প্রশাসন, সরকারি কলেজ, ইসলামিক মিশন হাসপাতাল, ইসলামিক কম্পেলেক্স সহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান কতৃক আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিবেন।

এছাড়াও তিনি ১৬ আগষ্ট তার নির্বাচনী এলাকা রাজাপুর কাঠালিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন সহ চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন ও ১৮ আগষ্ট বৃহস্পতিবার রাজাপুর উপজেলা পরিষদ অডিটরিয়মে সনাতন ধর্মাবলম্বীদের জন্মাষ্টমীর আলোচনা সভায় যোগ দিবেন।

আগামী ২০ আগষ্ট শনিবার তিনি ঢাকার উদ্দেশ্যে নিজ এলাকা ত্যাগ করবেন। এদিকে এমপি মহোদয়ের একান্ত ব্যাক্তিগত সহকারি এস এম জি মোস্তফা কামাল রাজাপুর কাঠালিয়ার বাংলাদেশ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে এমপি মহোদয়ের সকল প্রোগ্রামে অংশগ্রহণের জন্য অনুরোধ করেছেন।
 

ঝালকাঠি আজকাল