• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১১ ১৪২৯

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী আগুনে নিহত শ্রমিকদের ২ লাখ টাকা দেওয়া হবে: শ্রম প্রতিমন্ত্রী

রাজাপুরে আ`লীগের বিক্ষোভ মিছিল

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৪ জুন ২০২২  

রাজাপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঝালকাঠির রাজাপুরে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

শনিবার বেলা ১১টায় উপজেলা সদরের ডাকবাংলো মোড় দলীয় কার্যালয় থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এ এইচ এম খাইরুল আলম সরফরাজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু সঞ্জীব কুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগ নেতা ও স্টামফোর্ড ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ফাতিনাজ ফিরোজ, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা।

সভাপতি তার বক্তব্যে বলেন, ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার বলে তারা স্পষ্ট বুঝিয়েছে তারাই বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী। তাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ এর হাতিয়ার গর্জে উঠেই দেশ স্বাধীন হয়েছিলো। স্বাধীন দেশে আবারও মাননীয় প্রধানমন্ত্রীকে হুমকি যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে কঠোর হস্তে প্রতিহত করা হবে।

 

ঝালকাঠি আজকাল