• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

পিঠে চড়লেই যেন মৃত্যু হয় এই ঘোড়ার! (ভিডিও)

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

জিনগ্যাং নামের ঘোড়াটির পিঠে চড়লেন এক ব্যক্তি। ব্যস! সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে ঘোড়াটি। চারটি পা ছুঁড়ে মৃত্যুযন্ত্রণা সহ্য করার মতো করতে থাকে সে। কেউ কেউ তো ভেবে ফেলেন যে ঘোড়াটির বোধহয় খুব কষ্ট হচ্ছে। এরপর চোখও বন্ধ করে নেয় সে। তবে নাহ! আপনি যা ভাবছেন তা মোটেও নয়। কারণ, ওই ঘোড়াটির কিছুই হয়নি। আদতে সে মৃত্যুর অভিনয় করছে।

 কিন্তু কেন এমন অভিনয় করছে চতুষ্পদ? ওই ঘোড়ার প্রশিক্ষকদের দাবি, আদতে প্রাণীটি অত্যন্ত অলস। সে কোনো কাজই করতে চায় না। তার উপর আবার কাউকে পিঠে চড়িয়ে ঘোরানো তার পছন্দ না। তাই কেউ পিঠে উঠলেই মাথা নামিয়ে পড়ে যায় ঘোড়াটি। মুহূর্তের মধ্যে পা ছুঁড়তে ছুঁড়তে মৃত্যুমুখে ঢলে পড়ার অভিনয় করে ওই পশু।

সম্প্রতি একটি ঘোড়ার ভিডিও ইউটিউবে শেয়ার করে ক্রিটার ক্লাব। পরে ওই ভিডিওটি ফেসবুকেও শেয়ার করেন ফ্রাসিসকো জালাসার নামে এক ব্যক্তি। তারপর একে একে বেশিরভাগ নেটিজেন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। 

ক্রমশই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিডিওর লাইক, শেয়ার। কমেন্টের বন্যাও বইছে। 

কাজ এড়াতে ঘোড়ার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। অনেকেই রসিকতার সুরে বলছেন, “অভিনয়ে নাকি অস্কার পাওয়া উচিত ঘোড়ার।”  কে কী বলছে তাতে ঘোড়ার কিছুই আসে যায় না। তাই তো ট্রেনারকে বিশেষ পাত্তা না দিয়ে আলসেমি করেই দিন কাটাচ্ছে ঘোড়া।  

ভিডিও দেখুন>>>

ঝালকাঠি আজকাল