• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

করোনায় আক্রান্ত হওয়ার কথা অস্বীকার করলেন মারুফ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

নিউইয়র্কে অবস্থানরত চলচ্চিত্র তারকা কাজী মারুফ জানিয়েছেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত নন। তার স্ত্রী রাইসাও সুস্থ আছেন। গতকাল শনিবার রাতে মারুফের বাবা প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ জানান, মারুফ এবং তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বরাতে দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে মারুফের করোনা আক্রান্তের খবর প্রকাশিত হয়।

এ বিষয়ে জানতে চাইলে মারুফ বলেন, গতকাল নিউইয়র্কের স্থানীয় সময় সন্ধ্যায় নিজের জ্বর হওয়ায় রাইসা ভীত হয়ে পড়ে। এই খবর সে আমার শাশুড়িকে জানায়। আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনেই হয়তো উদ্বিগ্ন হয়ে পড়েন।

মারুফ বলেন, আমার স্ত্রীর জ্বর হয়েছে তবে তা কভিড-১৯ না। আর আমি সম্পূর্ণ সুস্থ আছি। নিউইয়র্কের রিচমন্ড হিল এলাকায় পরিবার নিয়ে থাকা মারুফ জানান, জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা। তিনি বলেন, দুই সপ্তাহ ধরে সন্তানদের স্কুল বন্ধ। বড় ধরনের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না তাঁরা কেউ।

এদিকে কাজী হায়াতের সহকারী পরিচালক সর্দার মামুন সময় নিউজকে জানান, মারুফ এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হননি। মারুফের স্ত্রীর গেল কয়েকদিন থেকে ঠাণ্ডা জ্বর। এই কারণে দুই বাচ্চা ও স্বামীর কথা চিন্তা করে ডুপ্লেক্স বাড়ির দোতলায় স্ত্রী ও নিচে বাচ্চাদের নিয়ে মারুফ থাকছেন। তিনি জানান, রাইসার জ্বর হলেও করোনা কিনা তা এখনও পরীক্ষা করা হয়নি। তবে এন্টিবায়োটিক খাওয়ানো হচ্ছে।

ঝালকাঠি আজকাল