• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

বাঞ্ছারামপুরে বাড়ি থেকে তুলে নিয়ে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ি থেকে তুলে নিয়ে অলি মিয়া (৫০) নামের সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে এবং টেটাবিদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

রোববার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত অলি মিয়া ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক। তিনি তাতুয়া কান্দি গ্রামের মৃত শহীদ মিয়ার ছেলে। এই ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তাতুয়াকান্দি গ্রামের ইকবাল হোসেনের সঙ্গে অলি মিয়ার এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছি। রোববার সন্ধ্যা ছয়টার দিকে গ্রামের এক জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পর ইকবাল ও তার লোকজন অলি মিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। বাড়ির পাশের জমিতে নিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও টেটাবিদ্ধ করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রঞ্জন বর্মন জানান, অলি মেম্বারকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহতের ছোট বোন কল্পনা বেগম বলেন, আমার ভাই বাড়ি ফেরার পর ইকবালসহ ১০-১৫ জনের একটি দল আমাদের বাড়িতে এসে বাড়ি ঘেরাও করে। আমার ভাইকে তুলে বাড়ির পাশে জমিতে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তারা। আমরা ভাইকে হাসপাতাল নিলে ডাক্তার জানায় আমার ভাই আর নেই। আমি ভাই হত্যার বিচার চাই।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

ঝালকাঠি আজকাল