• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে মাদক মামলায় একজনের দুবছরের সশ্রম কারাদন্ড

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালত ৫ বোতল ফেন্সিডিল মাদক মামলায় রিয়াদ মোল্লাকে(২৫) দুই বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১মাসের দন্ডাদেশ প্রদান করেছেন।¬ এই আদালতের বিচারক মোঃ হুমায়ুন কবীর আসামীর উপস্থিতিতে বুধবার এই রায় ঘোষণা করেন। ২০১৭ সালের ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় ঝালকাঠির নেসারাবাদ সড়কের জাহাঙ্গির হাওলাদারে বাড়ির সামনে বসে মোঃ রিয়াদ মোল্লা হেফাজত থেকে ৫(পাঁচ) বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ঝালকাঠি থানা পুলিশের অভিযান পরিচালনাকারী গৌতম কুমার ঘোষ বাদী হয়ে মামলা দায়ের করে। তদন্ত শেষে ৩০ সেপ্টেম্বর এসআই মিজানুর রহমান আদালতে অভিযোগপত্র দায়ের করেন।

অন্যদিকে ঝালকাঠিরতে শ্বশুরকে কুপিয়ে গুরুতর জখম করার দায়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামাতা মো. বাচ্চু হাওলাদারকে(৪০) তিন বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। মঙ্গলবার বৈকালিক পর্বে এই আদালতের বিচারক মোঃ আশরাফুল ইসলাম এই রায় ঘোষণা করেন। সাজা প্রাপ্ত বাচ্চু হাওলাদার সদর উপজেলার কিস্তাকাঠি গ্রামের শাহজাহান হাওলাদারের পুত্র। ২০১৬ সালের ৪ আগস্ট রাত ৮টায় ঝালকাঠি শহরের স্টেশন রোডস্থ দুলাল সিকদারের বাসার সামনে বসে বাচ্চু হাওলাদার শ্বশুরকে পিটিয়ে গুরুতর আহত করে। এই ঘটনায় শ্যালক সুমন হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করে। থানা পুলিশের এসআাই মো. ফারুক তদন্ত শেষে ২০১৬ সালে ৩১ অক্টোবর আদালতে অভিযোগ পত্র দায়ের করেন। রায় ঘোষণাকালের সময় জামাতা পলাতক ছিল।

ঝালকাঠি আজকাল