• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ এসপি ফাতিহা ইয়াসমিন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

আদালতে সর্বাধিক স্বাক্ষী হাজির করা ও জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বিশেষ অবদান রাখায় ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে মাসিক অপরাধ পার্যালোচনা সভায় ফাতিহা ইয়াসমিনের হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট তুলে দেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সভা সূত্র জানায়, গত অক্টোবরে আদালতে সর্বাধিক স্বাক্ষী হাজির করা ও ঝালকাঠি জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় ফাতিহা ইয়াসমিন চলতি বছরের অক্টোবর মাসের শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোনীত হন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, লেখাপড়া ফাঁকি দিয়ে রাতে পার্ক ও বিভিন্ন স্থানে আড্ডা দেওয়া শিক্ষার্থীদের বুঝিয়ে বাড়ি পাঠানো, দস্যুদের হাত থেকে সাধারণ মানুষের জমি উদ্ধার, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা ও জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন কাজের জন্য প্রশংসিত হন।

বুধবার (২৭ নভেম্বর) ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, এই অর্জন শুধু আমার একার নয়। ঝালকাঠি জেলার প্রতিটি পুলিশ সদস্য এ সফলতার অংশীদার। ঝালকাঠি জেলার সব পুলিশ সদস্য আরও উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

ঝালকাঠি আজকাল