• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

২০০ কোটির ঘরে অক্ষয় কুমারের ‘গুড নিউজ’

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’র সুখবর শেষ হচ্ছে না। অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু প্রমুখ অভিনীত গত বছরের সুপারহিট ‘মিশন মঙ্গল’র সাফল্যকেও ছাড়িয়ে গেছে ‘গুড নিউজ’। সেসঙ্গে মুক্তির ২৪তম দিনে সিনেমাটির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তার টুইটার পোস্টে জানান, ‘গুড নিউজ’ ডাবল সেঞ্চুরি পূর্ণ করেছে। ২০০ কোটি রুপির মাইলফলক পেরিয়ে গেছে। রোববার সিনেমাটি ১ কোটি ৮৯ লাখ রুপি সংগ্রহের মাধ্যমে প্রবেশ করেছে ২শ’ কোটির ক্লাবে। 

তরণ আদর্শ ‘গুড নিউজ’র বেঞ্চমার্কগুলো তালিকা করে জানান, সিনেমাটি মুক্তির পর ৩য় দিনে ৫০ কোটি, ৬ষ্ঠ দিনে ১০০ কোটি, ৭ম দিনে ১২৫ কোটি, ১০ম দিনে ১৫০ কোটি, ১৩শ দিনে ১৭৫ কোটি ও ২৪শ দিনে ২০০ কোটি রুপি আয় করেছে। অর্থাৎ ‘গুড নিউজ’ সুপারহিট।

‘গুড নিউজ’ প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশনস। তাই সবাইকে শুভেচ্ছা জানিয় করণ জোহর তার টুইটারে লেখেন, চারদিকে সবার মুখে হাসি। এই ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।

গুজ নিউজে খুশি করণ জোহর

রাজ মেহতা পরিচালিত ‘গুড নিউজ’ সিনেমায় অক্ষয়-কারিনা ছাড়াও অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবাণী।

ঝালকাঠি আজকাল