• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

সুন্দরবনে অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-৮

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ জুন ২০২০  

গত ০১ জুন ২০২০ তারিখ আনুমানিক রাত ১১টার দিকে বাগেরহাট জেলার শরণখোলা থানাধীন মরণচর খাল এলাকায় ৭ জন ঝিনুক সংগ্রহকারী দল একটি ইঞ্জিন চালিত ট্রলারে ঘুমন্ত অবস্থায় অপর একটি ইঞ্জিন চালিত (ট্রলার) নৌকাযোগে ১০ জনের একটি ডাকাত দল তাদের উপর আক্রমন করে অস্ত্রের মুখে ফেলে একই থানাধীন চাপড়াখালী চরে নিয়ে যায়। তাদের মধ্যে মোঃ মহসিন ফরাজি(৩৫) নামক ভিকটিমকে আক্রমনকারী দল সাথে নিয়ে যায় এবং ট্রলারসহ বাকি ভিকটিমদেরকে বাড়ি ফিরে যাওয়ার জন্য ছেড়ে দেয়।

গত ৪ জুন আনুমানিক ভোর ৫ টার  দিকে আক্রমনকারী দল জিম্মি মোঃ মহসিন ফরাজিকে মংলা থানাধীন পশুর নদীর পাড়ে বানীশান্তা নামক এলাকায় ফেলে চলে যায়। পরবর্তীতে ভিকটিম উদ্বাস্ত অবস্থায় ঘোরাফেরা করতে করতে পিরোজপুরের বলেশ্বর ব্রীজ এলাকায় আসলে র‌্যাব-৮, বরিশালের একটি নিয়মিত টহল দল তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যক্তি নাম ঠিকানা মোঃ মহসিন ফরাজি(৩৫), পিতাঃ সামসুল হক ফরাজী, সাংঃ কাঠালবাড়ী ৩নং ওয়াড, থানাঃ পাথর ঘাটা, জেলাঃ বরগুনা বলে জানায়। র‌্যব-৮,বরিশালের পক্ষ থেকে তাকে পরিচর্যা পূর্বক ত্রাণ সহায়তা এবং আইনি পরামর্শ প্রদান করা হয়। পরে তাকে তার মামা মোঃ জলিলের মাধ্যমে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের সহায়তা প্রদান করা হয়।

ঝালকাঠি আজকাল