• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ রাষ্ট্রনায়ক- আমির হোসেন আমু এমপি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

ঝালকাঠি প্রতিনিধি: আওয়ামী লীগ একটি পরিবার, এই পরিবারকে যারা দ্বিধাবিভক্ত করতে চায় তাদের শিক্ষা দিতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, যারা নৌকায় চড়ে বিজয় লাভ করে আরেকজনের নৌকা ডুবিয়ে দেয় তাদের আওয়ামী লীগে কোন স্থান হতে পারে না। স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে, তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঝালকাঠির শিশু পার্কে এ সম্মেলনের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আমির হোসেন আমু। সম্মেলনে সরদার মোহাম্মদ শাহ আলমকে সভাপতি ও খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন ও কেন্দ্রীয় নেতা গোলাম রব্বানি চিনু।
 
আওয়ামী লীগের প্রবীণ নেতা আমু বলেন, বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল যখন বলা হয়, তখন অনেকেই বলেন এটা আওয়ামী লীগের কথা। কিন্তু না, এটা এখন বিশ্ববাসীর মুখেই শোনা যাচ্ছে। অন্যদেশের রাষ্ট্র নায়করা জানতে চায় শেখ হাসিনার কাছে কি জাদুর কাঠি রয়েছে, যে এতো অল্প সময়ের মধ্যে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। শুধু উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠাই নয়, শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ রাষ্ট্র নায়ক হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরসহ দলীয় নেতৃবৃন্দ।

ঝালকাঠি আজকাল