• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

লকডাউনেই হলো পূর্ণদৈর্ঘ্য করোনাভাইরাস (ভিডিও)

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ মে ২০২০  

সাধারণ একটা কাশির শব্দ কতোটা ভয়ঙ্কর হতে পারে, এই ভিডিওটি দেখলে সেটা উপলব্ধি করা যায়। একটা বন্ধ ঘর থেকে ভেসে আসছে সেই শব্দ। আর পুরো একটি পরিবার ভয়ে কাতর। লক্ষ্মী এনটিআর খ্যাত অগস্থ্য মঞ্জুর নির্মিত করোনাভাইরাস সিনেমার ট্রেলারে অন্যরকম ভাবে ফুটে উঠেছি বিষয়টি।

ছবিটি প্রযোজনা করেছে রাম গোপাল ভার্মা ও সিএম ক্রিয়েশন প্রোডাকশন। লকডাউনের মধ্যেই সিনেমাটির শুটিং হয়েছে বলে জানা গেছে। আর সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার।

চার মিনিটের এই ট্রেলারে তুলে ধরা হয়েছে একটি পরিবারের কেউ কোভিড-১৯ পজিটিভ হলে সেই পরিবারের কী হাল হয়! এই ট্রেলার দেখেই চমকে গেছেন দর্শক। প্রশংসায় ভাসছে ট্রেলারটি। সয়ং বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চনও এই ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ।

ট্রেলার মুক্তির পর অমিতাভ টুইট করে লেখেন, ‘অদম্য রাম গোপাল বর্মা, অনেকের কাছে ‘রামু’। আমার কাছে ‘সরকার’। লকডাউনের সম্পূর্ণ একটি সিনেমা তৈরি করেছে তাও একটা পরিবারকে নিয়ে, যা লকডাউনের সময় শুটিং হয়েছে। ছবির নামই ‘করোনাভাইরাস’। সম্ভবত প্রথম ছবি যা নির্মিত এই ভাইরাস নিয়ে।’

রাম গোপাল ভার্মা, অমিতাভ বচ্চনের টুইট শেয়ার করেন। তবে এই ছবি ছাড়াও তার গার্ল ড্রাগন ছবিটি আছে মুক্তির অপেক্ষায়। এর আগে মুক্তি পেয়েছিল একটি পলিটিক্যাল কমেডি সিনেমা।

ঝালকাঠি আজকাল