• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

রাজাপুরে গৃহবধুর শ্লীলতাহানির মামলায় কৃষকদলের সভাপতি গ্রেফতার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে গৃহবধুকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনার মামলায় গোলাম ফারুক মোল্লা (৪৫) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার (২৫জুলাই) রাতে উপজেলার পুটিয়াখালি বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গোলাম ফারুক মোল্লা পুটিয়াখালি এলাকার মৃত মোহাম্মদ আলী মোল্লার ছেলে ও উপজেলা কৃষকদলের সভাপতি এবং গালুয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার পুটিয়াখালী এলাকার সৈয়দ আলী সিকদারের মেয়ে ফাহিমা ও তার পরিবারের বিরুদ্ধে পূর্বে রাজাপুর থানায় একটি জি আর ১০৫/২০২০ (রাজা:) মামলা দায়ের করেন আসামী পক্ষ। উক্ত মামলা থেকে ফাতিমার পিতা ও মাতা গত ৮ জুলাই ঝালকাঠি বিজ্ঞ আদালত থেকে জামিন নিয়ে বাড়ীতে আসলে প্রতিপক্ষরা ফাহিমার বাবা ও মায়ের সামনে গিয়ে দেশীয় অস্ত্র (রামদা, চাপতি, লোহার রড়) নিয়ে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে। গালমন্দের প্রতিবাদ করলে প্রতিপক্ষরা জানালা ভেঙ্গে ফাতিমার বসত ঘরে প্রবেশ করে ফাহিমার পিতা সৈয়দ আলী সিকদার ও তার স্ত্রীর মাথায় এলোপাথরি কুপিয়ে যখম করে ও বেধরক মারপিট করে। মামলার ২ নং আসামী ফারুক মোল্লা ও ৩ নং আসামী সাইফুল সিকদার ফাহিমার মাকে খুনের উদ্দেশ্যে মাথায় কুপিয়ে যখম করে ও  সৈয়দ আলী সিকদারের ঘরের ট্রাংকের ভিতরে থাকা নগত ৬০ (ষাট) হাজার টাকা নিয়ে যায় বলে উল্লেখ করে বাদী। আসামীরা ঘরে প্রবেশ করে সৈয়দ আলী ও তার স্ত্রীর মৃত্যু নিশ্চিত করার উদ্দেশ্য এলোপাথরি ভাবে মারপিট করে এবং ঘরের মালামাল ভাংচুর করে প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। সেই সাথে সৈয়দ আলী সিকদারের স্ত্রীর পরনের কাপর চোপর টানা হেচরা করে শ্লীলতাহানি ঘটায়।
তখন মামলার বাদী ফাহিমা নিরুপায় হইয়া পুলিশের সহযোগীতার জন্য জরুরী পুলিশি সেবা ৯৯৯ ফোন দিলে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হইয়া তাহার পিতা মাতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এ্যাম্বুলেন্স যোগে রাজাপুর উপজেলা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কর্তব্যরত চিকৎসক তাদের অবস্থার অবনতি দেখলে বরিশাল শেবাচিমে প্রেরন করেন।
এ ঘটনায় ইউপি সদস্য ফারুক মোল্লাকে ২নং আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার এসআই দিলিপ কুমার বলেন, এ ঘটনায় দায়েরকৃত মামলার ২ নং আসামী গোলাম ফারুক মোল্লাকে ২৫ জুলাই শনিবার দিবাগত রাতে পুটিয়াখালি এলাকার একটি ঘর থেকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেস্টা অব্যাহত রয়েছে।

 

ঝালকাঠি আজকাল