• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মানের জোড়া গোলে ১০ জনের চেলসিকে হারালো লিভারপুল

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০  

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করে দ্বিতীয় ম্যাচেও দাপুটে জয় পেয়েছে লিভারপুল। গত আসরের চ্যাম্পিয়নরা সাদিও মানের জোড়া গোলে প্রথমার্ধেই ১০ জনের দল হয়ে পড়া চেলসিকে তাদেরই ঘরের মাঠে হারিয়েছে ২-০ ব্যবধানে।

স্টামফোর্ড ব্রিজে এক দুঃস্বপ্নের রাত কাটিয়েছেন চেলসির স্প্যানিশ গোলরক্ষক কেপা আরিজাবালাগা। তবে ব্লুজরা শক্তি হারায় আন্দ্রেস ক্রিস্টেনসেন মাঠ ছাড়ার পর।  

জর্ডান হ্যান্ডারসনের দেওয়া পাস থেকে পাওয়া বল নিয়ে যাওয়ার সময় মানেকে ফাউল করেন তিনি। তার জন্য রেফারি পল টিয়ারনি শুরুতে ড্যানিশ ডিফেন্ডারকে হলুদ কার্ড দেখান। কিন্তু পরে রিভিউ দেখে প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে লাল কার্ড দেখানো হয় ক্রিস্টেনসেনকে।

এই ফাউলের শিকার হওয়ার শাস্তি মানে চেলসিকে দিয়েছেন জোড়া গোলে। ম্যাচের ৫০তম মিনিটে রবার্তো ফিরমিনোর ক্রস থেকে গোলরক্ষক কেপাকে বোকা বানান সেনেগালিজ ফরোয়ার্ড। এর চার মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন মানে।

এই ম্যাচ দিয়ে লিভারপুলের জার্সিতে অভিষেক হয়েছে থিয়াগো আলকান্তারার। ২০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে বায়ার্ন মিউনিখ ছেড়ে অ্যানফিল্ডে এসেছেন স্প্যানিশ মিডফিল্ডার। টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে আছে লিভারপুল। সমান ম্যাচে ৩ পয়েন্ট ‍নিয়ে দশে চেলসি। শীর্ষে লেস্টার সিটি। 

ঝালকাঠি আজকাল