• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিএনপি আইন-আদালত মানে না: নাসিম

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপিপন্থি আইনজীবীরা আদালতে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। এ ধরনের কর্মকাণ্ড প্রমাণ করেছে বিএনপি আইন-আদালত মানে না।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ীতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

বিএনপির আইনজীবীরা বিচারকের সামনে যে ঘটনা ঘটিয়েছে ভবিষ্যতে এমন হলে আদালতই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বলে আশা প্রকাশ করেন দলের সিনিয়র এ নেতা।

সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের বিষয়ে করা এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণরূপে আদালতের ওপর নির্ভর করে। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপের প্রশ্নই ওঠে না।

তিনি আরও বলেন, বিএনপি রাজনীতির মাঠ ছাড়িয়ে আদালতেও নৈরাজ্য সৃষ্টি করতে চায়। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তারা সঠিক পথে রাজনীতি না করলে ভবিষ্যতে তাদের আরও খেসারত দিতে হবে। 

ঝালকাঠি আজকাল