• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বার্সার অনুশীলনে যোগ দিয়েছেন মেসি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

লিওনেল মেসি গত ২৫ আগস্ট ব্যুরোফ্যাক্স পাঠিয়ে বার্সেলোনা ছাড়ার কথা জানিয়েছিলেন। এরপর থেকেই দলের অনুশীলনে যোগ দেওয়া থেকে বিরত থাকেন তিনি। এই সময়ে ফুটবল মহাতারকাকে নিয়ে মঞ্চায়িত হয় নানা নাটক। সব কিছুর অবসান ঘাটিয়ে সোমবার (৭ সেপ্টেম্বর) বার্সার অনুশীলনে যোগ দিয়েছেন মেসি।

স্প্যানিশ বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার করোনা পরীক্ষা করা হয়েছে মেসির। নেগেটিভ ফল আসার পরদিন অনুশীলনে হাজির হয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটায় ক্লাবের জুয়ান গাম্পের ট্রেনিং গ্রাউন্ডে যাওয়ার কথা ছিল তার। তবে মুন্দো দেপোর্তিভো জানিয়েছে, বিকেল ৩টা ৫৭ মিনিটে ক্লাব ফ্যাসিলিটিজে পৌঁছে যান মেসি।

অনেক জলঘোলার পর আরও এক বছরের জন্য প্রিয় ক্লাবেই থেকে গেছেন মেসি। তাই নতুন মৌসুমের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন মেসি। নতুন কোচ রোনাল্ড কোমানের তত্ত্বাবধানে এদিন অবশ্য একা একা অনুশীলন করেছেন মেসি। অন্যদিকে ফিলিপে কুতিনহোসহ অন্যান্যরা একসঙ্গে অনুশীলন করেছেন।

এদিকে সোমবার লা লিগার প্রেসিডেন্ট বলেছেন, ‘আমরা চাই মেসি আমাদের সঙ্গে থাকুক। সে ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। আমরা চাই সে তার ক্যারিয়ার লা লিগায় শেষ করুক। গেল ২০ বছর ধরে সে আমাদের সঙ্গে আছে। আমরা অত্যন্ত খুশি যে সে অন্য কোনো লিগে খেলতে যাচ্ছে না এবং আমাদের সঙ্গেই থাকছে।’

বার্সেলোনার লা লিগা মিশন শুরু হবে ২৭ সেপ্টেম্বর। এদিন তারা ভিয়ারিয়ালের মুখোমুখি হবে।

ঝালকাঠি আজকাল