• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ ধরা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

রাজধানীতে নারী পাচার চক্রের হোতা মোহাম্মদ আজম ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল শনিবার (১১ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই সহযোগী হলেন ডায়মন্ড ও ময়না। 

আজ রবিবার (১২ জুলাই) বেলা ১২টার দিকে রাজধানীর মালিবাগে অবস্থিত সিআইডির দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নারীপাচার চক্রের হোতা মোহাম্মদ আজমের চারটি হোটেল রয়েছে দুবাইতে। এগুলো হলো ফরচুন পার্ল হোটেল অ্যান্ড ড্যান্স ক্লাব, হোটেল রয়্যাল ফরচুন, হোটেল ফরচুন গ্র্যান্ড এবং হোটেল সিটি টাওয়ার। গত আট বছর ধরে এসব হোটেলে বাংলাদেশ থেকে মেয়েদের নিয়ে যেতেন মোহাম্মদ আজম। এ কাজে তাকে সহযোগিতা করতেন তার প্রধান দুই সহযোগী ডায়মন্ড ও ময়না।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, প্রতি নারীর জন্য ডায়মন্ড ও ময়না পেতেন ১০ হাজার টাকা। এ ঘটনায় তৎপর হয়ে ওঠে দুবাই পুলিশ। একপর্যায়ে পাসপোর্ট জব্দ করা হয় আজমের। এর পর বাংলাদেশে পালিয়ে আসেন আজম। বিষয়টি জানতে পেরে সিআইডি-ও তৎপর হয়। একপর্যায়ে গতকাল শনিবার রাতে রাজধানী থেকে ডায়মন্ড ও ময়নাসহ গ্রেপ্তার করা হয়। 

ঝালকাঠি আজকাল