• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নলছিটিতে ৫ প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২১  

ঝালকাঠির নলছিটিতে জাতীয় ভোক্তা অধিকার সংক্ষরন অধিদপ্তরের অভিযান। বাজার মনিটরিং ও জনসচেতনতামূলক লিফলেট বিতরন করেছে জাতীয় ভোক্তা অধিকার সংক্ষরন অধিদপ্তর। এসময় মেয়াদহীন পন্য,খাবারে ভেজাল ও মূল্য তালিকা না থাকার কারনে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে বাজারে উপস্থিত জনসাধারনকে ভোক্তা অধিকার আইন সম্পর্কে সচেতন করার জন্য শতাধিক লিফলেট বিতরন করা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করেন ঝালকাঠি জেলার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন সহকারী পরিচালক ইন্দ্রানী দাস। নলছিটি থানা পুলিশের সহযোগিতায় এ অভিযানে অংশ নেন নলছিটি উপজেলার স্যনিটারী ইন্সপেক্টর সৈয়দা মাহমুদা বেগম।
সহকারী পরিচালক ইন্দ্রানী দাস বলেন,আমরা জরিমানা করাসহ তাদেরকে ভোক্তাদের অধিকার সম্পর্কে সচেতন করার কাজ করছি।

এদিকে ঝালকাঠির রাজাপুরে নদীর থেকে অবৈধ ভাবে মাটি উত্তোলনের অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকালে উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশকাহনিয়া লঞ্চঘাট এলাকায় সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রামামাণ আদালতের বিচারক অনুজা ম-ল অভিযান চালিয়ে এ দ- প্রদান করেন। দ-প্রাপ্ত হলো উত্তমপুর গ্রামের মো. এখলাস উদ্দীনের ছেলে মো. জাকির হোসেন।

ঝালকাঠি আজকাল